100 Years of Mujib

কাস্টমার সাপোর্ট ও কেন্দ্রীয় অভিযোগ ব্যবস্থা (জিআরএস)

CUSTOMER INTEREST PROTECTION CENTER (CIPC)

বাংলাদেশ ব্যাংক “গ্রাহক সেবা এবং অভিযোগ ব্যবস্থাপনা নির্দেশিকা” প্রণয়ন করেছে। গ্রাহকদের সন্তুষ্টি অর্জন, স্বার্থ সংরক্ষণ ও তা বজায় রাখা  সহ ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠানসমূহের ব্যবসায়িক সুনাম, খ্যাতি এবং আর্থিক স্থিতিশীলতা অর্জনের মতো নির্দিষ্ট কিছু উদ্দেশ্যাবলী উপর ভিত্তি করে বাংলাদেশ ব্যাংক কর্তৃক নির্দেশিকাগুলি প্রণয়ন করা হয়। এই নির্দেশিকা অনুসারে  অত্র ব্যাংকের গ্রাহক সেবার মান সম্পর্কে আপনার অসন্তোষ বা মতামত এই ওয়েবসাইটের মাধ্যমে জানাতে পারেন। বিকেবি উন্নততর গ্রাহক সেবা এবং আপনার অভিযোগ বা মতামত সম্পর্কে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকগন অত্র ব্যাংকের গ্রাহক সেবার বিষয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কেন্দ্রীয় অভিযোগ ব্যবস্থা (জিআরএস) এর মাধ্যমেও মতামত বা অভিযোগ দাখিল করতে পারেন ।

দুদক হটলাইন: ১০৬

মতামত বা অভিযোগ দাখিল করতে নীচের অনলাইন প্ল্যাটফর্ম চেক করুনঃ

GET IN TOUCH WITH US

CONTACT DETAILS

  • Head Office Bangladesh Krishi Bank Krishi Bank Bhaban 83-85 Motijheel Commercial Area Dhaka – 1000, Bangladesh
  • Hunting Number: (+88 02) 956 0021
  • FAX: (+88 02) 956 1211
  • cipc@krishibank.org.bd
Print Friendly, PDF & Email
3d bkb logo
Bangladesh Krishi Bank
Bangladesh Krishi Bank (BKB) is a 100% government owned specialized Bank in Bangladesh.